সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তুচ্ছ ঘটনায় বড় ভাই-ভাবীকে কোপালো ছোটভাই

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরার কাজীপাড়া গ্রামে বড় ভাই আনোয়ারুল ইসলাম ও ভাবী রনজিলা খাতুনকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই মনিরুল ইসলাম ও তার ছেলে জনি হোসেন।

রোববার রাত ১০টার দিকে সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের কাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আনোয়ারুল ও তার স্ত্রী রনজিলা খাতুনকে বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, এ ঘটনার পরপরই স্থানীয় জনতা ছোটভাই আনোয়ারুল ও তার ছেলে জনিকে বেঁধে রাখার পর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

আহত আনোয়ারুল ইসলাম (৫৫) বাশদহা ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ারুল ইসলাম জানান, আমাদের একটি ছাগল সন্ধ্যার দিকে ছোটভাই মনিরুলদের বাড়িতে গেলে তারা গালাগালি শুরু করে। সামান্য ছাগল যাওয়ার বিষয় নিয়ে গালাগালি না করার জন্য আমি মনিরুলকে পরামর্শ দেই। এতে ক্ষিপ্ত হয়ে মনিরুল ও তার ছেলে জনি আমাকে মারপিট শুরু করে। তখন আমার স্ত্রী রনজিলা বাঁধা দিতে গেলে তারা তাকে দা দিয়ে কুপিয়ে জখম করে। পরবর্তীতে তারা আমাকেও কুপিয়ে জখম করে।

সাতক্ষীরা থানার এস.আই মিথুন মজুমদার জানান, মারামারির ঘটনায় স্থানীয়রা মনিরুল ও তার ছেলে জনিকে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়। এরপর তাদেরকে আটক করে থানায় আনা হয়। আহত আনোয়ারুল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!