বুধবার , ১৪ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

লস্করপাড়ায় আকাশের নেতৃত্বে বেপরোয়া কিশোর গ্যাঙ, হামলায় সাংবাদিকসহ আহত ৪

প্রতিবেদক
the editors
জুন ১৪, ২০২৩ ১:০৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার লস্কর পাড়ায় গ্যাঙ প্রধান আকাশের নেতৃত্বে বেপরোয়া হয়ে উঠেছে কিশোর গ্যাঙয়ের অর্ধশত সদস্য। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। এই গ্যাঙের হামলায় মারাত্মক আহত হয়েছে বিসিবির আম্পায়ার ও সাংবাদিক এস এম হাবিবুল হাসান, তার পিতা সাবেক ইউপি সদস্য মো. আব্দুল হাকিম, সিয়াম হোসেন ও আফজাল হোসেন।

মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যার পরে সাতক্ষীরার ঝুটিতলা মোড়ে কোনো কারণ ছাড়াই আকাশের নেতৃত্বে কিশোর গ্যাঙয়ের সদস্যরা তাদের উপর হামলা করে।

স্থানীয়রা জানান, দোকানের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দোকানীর সাথে কথা কাটাকাটি হয়। পরে আবার মিটেও যায়। কিন্তু কিশোর গ্যাঙয়ের নেতা আকাশ, অপু ও তপুসহ ৫০ জনের একটি দল হঠাৎ হামলে পড়ে সিয়াম হোসেন ও আফজাল হোসেনের উপর। তাদেরকে বেধড়ক মারধর করতে থাকে। সেখানে থাকা দোকান মালিক ও সাবেক ইউপি সদস্য মো. আব্দুল হাকিম তাদের বাধা দিতে গেলে তাকে এবং তার ছেলে বিসিবির আম্পায়ার ও সাংবাদিক এস এম হাবিবুল হাসানের উপর দেশীয় অস্ত্র দা, হাতুড়ি ও লাটিসোটা নিয়ে হামলা করা হয়। এসময় তাদের দেশীয় অস্ত্রের আঘাতে আহত হন তারা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

কাটিয়া টাউন ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!