সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় ভোটারদের সাথে ডা. রুহুল হকের শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১১, ২০২৩ ৬:৫৯ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন: দেবহাটার বিভিন্ন এলাকা ঘুরে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা ১১টা থেকে গাজীরহাট বাজার, সখিপুর মোড়, ঈদগাহ বাজার, দেবহাটা উপজেলা মোড়, দেবহাটা বাজার, সুশীলগাতি মোড়, টাউনশ্রীপুর বাজার ও ভাতশালা বাজারসহ বিভিন্ন স্থানে পায়ে হেটে ভোটারদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন তিনি।

এসময় ডা. রুহুল হককে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মানুষ।

এসময় দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন ও আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, শ্রম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু বকর গাজি, উপজেলা আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, অহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, সদস্য সচিব লোকমান কবির, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দীন খোকন, কৃষকলীগের সদস্য সচিব হুমায়ুন কবির হীম, সাবেক ছাত্রনেতা আব্দুস সালাম, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আরমান হোসেন, ইউপি সদস্য শরিফুল ইসলাম, আব্দুল হক, স্বাস্থ্যকর্মী সুশান্ত অধিকারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!