রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শোয়েবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন সানিয়া

প্রতিবেদক
the editors
জানুয়ারি ২১, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ভারত ও পাকিস্তানের গণমাধ্যম। গতকাল (শনিবার) এক পোস্টে পাকিস্তানের মডেল-অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে দুটি ছবি শেয়ার করে বিয়ের কথা জানান তিনি। এরপর থেকেই প্রশ্ন উঠছিল টেনিস তারকা সানিয়ার সঙ্গে তার বিবাহ-বিচ্ছেদ হয়েছিল কি না! অবশ্য এমন প্রশ্নের জবাব তখনই কিছুটা মিলেছিল।

ভারতীয় সংবাদসংস্থা পিটিআইকে সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ধর্মীয় আইন ‘খুলা’ পদ্ধতি মেনেই সানিয়া এবং শোয়েবের ডিভোর্স হয়েছে। শরীয়া আইন অনুযায়ী— ‘খুলা’ হল মহিলাদের একটি অধিকার যার মাধ্যমে তারা একপাক্ষিক ভাবে স্বামীকে বিচ্ছেদ দিতে পারেন। সেই আইনের মাধ্যমেই সানিয়া শোয়েবকে বিচ্ছেদ দিয়েছেন। তবে বিষয়টি নিয়ে আর কোনো মন্তব্য করেননি সানিয়ার বাবা।

দিন কয়েক আগে ইনস্টাগ্রামে রহস্যময় পোস্ট করলেও শোয়েবের তৃতীয় বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার পর এ নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি খোদ সানিয়া মির্জাকে। অবশেষে সানিয়ার পক্ষ থেকে শোয়েবের সঙ্গে ডিভোর্স নিয়ে খোলামেলা কথা বলা হয়েছে। সানিয়ার ছোট বোন আনাম মির্জা ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে বলা হয়েছে, কয়েক মাস আগেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!