মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রথম সম্পর্কে যে ভুল হয়েছে, দ্বিতীয় সম্পর্কে সেটা হয়নি : হিল্লোল

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৩, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: নিজের ক্যারিয়ারের উড়ন্ত সময়ে অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। দুজনেই তখন ছোট পর্দায় নিয়মিত অভিনয় করছেন। শোবিজ অঙ্গনেও তাদের জুটি ছিল সকলের প্রিয়।

তবে বিয়ের পরই নানা কারণে দূরত্বের সৃষ্টি হয় এই দম্পতির মাঝে। একটা সময় ভাঙনে গড়ায় তাদের সংসার। একমাত্র সন্তান ওয়ারিশাকে নিয়ে আলাদা হয়ে যান তিন্নি।

বছরখানেক পরেই ছোট পর্দার আরেক অভিনেত্রী নওশীনের সঙ্গে সম্পর্কে জড়ান হিল্লোল। এক পর্যায়ে তার গলাতেই মালা দেন। বর্তমানে নওশীনের সঙ্গেই অভিনেতার সুখের সংসার। দুজনেই থাকছেন নিউইয়র্কে। তাদের সংসারে রয়েছে একটি সন্তান।

যদিও অভিনয়ে এখন আর নিয়মিত নন হিল্লোল-নওশীনের দুজনেরই কেউ। তবে প্রায়সময়েই দেশে আসলে অভিনয়, ব্যক্তিজীবন নিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয় এই দম্পতিকে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারেও সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বিচ্ছেদের কারণ, বর্তমান সম্পর্ক এবং প্রায় ৩০ বছরের ক্যারিয়ার নিয়ে খোলামেলা কথা বলেছেন অভিনেতা।

যেখানে হিল্লোল জানিয়েছেন, অভিনয় ছেড়ে কেন ফুড ভ্লগিং বেছে নিয়েছেন তিনি। এ বিষয়ে অভিনেতার ভাষ্য, ‘আমার কাছে টেকনোলজিটা ২০১১-১২ থেকে খুব ইন্টারেস্টিং লাগতে শুরু করে। তখন থেকেই অনুভব করলাম যে এটার এক ধরনের ভবিষ্যৎ সামনে আছে। এটা নিয়ে কাজও শুরু করি। মাথার মধ্যে ছিল আমার একটি ডিজিটাল পরিচয় তৈরি করা দরকার। যে পরিচয়টা মানুষের কাছে পরবর্তী ৩০ বছর বাঁচিয়ে রাখবে। খাবার ও পণ্যের বিষয়টা আমার আগ্রহ ছিল। সেটা থেকেই শুরু করা। পারিবারিকভাবেই আমরা ভোজনরসিক মানুষ, সে কারণে খাদ্য বিষয়টাই আমার ভালো লাগে। তবে ফুড ভ্লগিংয়ে উত্থান-পতনও আছে। এটাকে ক্যারিয়ার হিসেবে রাখা ঠিক হবে না। কাজের বাইরে বাড়তি কাজ হিসেবে রাখা উচিত হবে।’

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে এখনও যোগাযোগ হয় কিনা, সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন এই অভিনেতা। হিল্লোল জানালেন, ‘৯০ শতাংশ সম্পর্ক নিয়ে দ্বন্দ্ব হয়। তিন্নির সঙ্গে এখন খুব ভালো সম্পর্ক। আমার মেয়ের ১৬ বছর চলছে। ও ক্লাস নাইনে পড়ে। আমাদের মেয়ের কারণেও যোগাযোগ করতে হয়। বর্তমান স্ত্রীর সঙ্গেও তিন্নির নিয়মিত যোগাযোগ হয়। ছোট মেয়েকে তো সময় দেওয়া হয়। বড় মেয়েকে বছরে একবার সময় দেওয়া হয়, যখন কানাডাতে যাই।’

তিন্নি-হিল্লোল সম্পর্ক থেকে কোনো শিক্ষা পেয়েছেন কি-না, এমন প্রশ্নে হিল্লোলের ভাষ্য, ‘ওখান থেকে কোনো শিক্ষা পাইনি। ওটা ভুল ছিল। আমার কিংবা তার দিক থেকে হতে পারে। ওরও হয়তো ভুল ছিল। তবে বর্তমান সম্পর্কে সেই ভুলটা হয়নি। আত্মবিশ্বাসের সঙ্গে আজকে আমাদের সম্পর্কের ১৪ বছর পর এসে বলতে পারি, সেই ভুলটা হয়তো এই সম্পর্কের ক্ষেত্রে হয়নি।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

সোহানের ঝড়ো সেঞ্চুরিতে ইসিপিএল প্রিমিয়ার ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন ইউনাইটেড ক্লাব

সোমবার বিকেলে সমাবেশ করবে ১৪ দল

গোবিন্দপুর যুব উন্নয়ন সংঘের উদ্যোগে কম্বল বিতরণ

সুন্দরবনে প্লাস্টিক সামগ্রী ফেলার দায়ে পর্যটকবাহী ট্রলারসহ মালিক আটক, মামলা

ভাড়াসিমলা ইউনিয়ন আ’লীগের সভাপতি গফুর গাজী আর নেই, সাঈদ মেহেদীর শোক প্রকাশ

বিদেশে খালেদার চিকিৎসা নিয়ে মতামত জানানো হবে রোববার: আইনমন্ত্রী

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারকে নিজের মানুষের বিরুদ্ধেই ব্যবস্থা নিতে হবে: মেনন

৩য় বারের মতো খুলনার জেলার শ্রেষ্ঠ ওসি হলেন রফিকুল ইসলাম

লাঙ্গলে ভোট দিন, বিজয়ী হলে সুন্দরবন বস্ত্রকল আবার চালু করবো: আশরাফুজ্জামান আশু

মূলহোতা শাহীন আমেরিকায়, সহযোগী সিয়াম নেপালে, ফেরাতে এনসিবির চিঠি

error: Content is protected !!