মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনি উপজেলা পরিষদের মাসিক সভা

প্রতিবেদক
the editors
জানুয়ারি ১৬, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আশাশুনি উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী ও মোসলেমা খাতুন মিলি, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ মিজানুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা এসএম এনামুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, মৎস্য কর্মকর্তা সত্যজিৎ মজুমদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আতিয়ার রহমান, ইঞ্জিনিয়ার নাজিমুল হক, পিআইও মোঃ সোহাগ খান, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুর রহমান, জনতা ব্যাংকের ম্যানেজার মোঃ তপু রায়হান, জনস্বাস্থ্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, প্রভাষক মাহবুবুল হক ডাবলু, আবু দাউদ ঢালী, দীপঙ্কর বাছাড় দীপু, শেখ মিরাজ আলী প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় উপজেলায় চলমান সরকারি বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি ও সার্বিক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পরে একই স্থানে উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, মানব পাচার প্রতিরোধ কমিটি, উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি ও বাল্যবিবাহ নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!