বুধবার , ২৪ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা সরকারি মহিলা কলেজে নবীন বরণ

প্রতিবেদক
the editors
জানুয়ারি ২৪, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সরকারি মহিলা কলেজে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে কলেজ প্রাঙ্গণে অধ্যক্ষ প্রফেসর বাসু দেব বসুর সভাপতিত্বে পুষ্প বৃষ্টি ও ফুল দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডা. আহসান হাবীব। স্বাগত বক্তব্য রাখেন সরকারি মহিলা কলেজ ইংরেজি বিভাগীয় প্রধান প্রফেসর শশী ভূষণ পাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ আল হাদী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা যশোরের পরীক্ষা নিয়ন্ত্রক ড. বিশ্বাস শাহিন আহম্মেদ ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-মুত্তাসিম বিল্লাহ, অনুপ্রেরণা মূলক বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ওলিউর রহমান। নবীন বরণ অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখে প্রথম বর্ষের শিক্ষার্থী ফারিহা সুলতানা আশা, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাদিয়া সুলতানা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অর্থনৈতিক বিভাগের প্রভাষক আশরাফ হোসেন ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগীগের প্রধান সোহানা রুম্মান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!