সোমবার , ৬ মে ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরের চেয়ারম্যান প্রার্থী সাঈদের সংবাদ সম্মেলন: ভোট কেটে নেওয়ার হুমকির অভিযোগ

প্রতিবেদক
the editors
মে ৬, ২০২৪ ৯:২৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন শ্যামনগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ উজ জামান সাঈদ।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাঈদ উজ জামান সাঈদ বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন শেষে আগামী ৮ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে নিরপেক্ষ এবং সুষ্ঠু ভোট উপহারের অঙ্গীকার থাকলেও আমার প্রতিপক্ষ প্রার্থী গোলাম মোস্তফা বাংলা উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে পোলিং এজেন্ট না হতে আমার সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন করছে।

একই সাথে নির্বাচনের দিন ত্রাস সৃষ্টি করার মাধ্যমে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়ন থেকে ২০ হাজার ভোট কেটে নেবে এবং অন্যান্য ইউনিয়ন থেকে কেন্দ্র প্রতি ২শ-৩শ ভোট ভোটারদের নিকট থেকে টেবিলের উপরে সিল মেরে নেওয়া অথবা ব্যালট পেপারে জোরপূর্বক নিজের প্রতীকে তার পোলিং এজন্টদের দিয়ে সিল মেরে নেওয়ার প্রচার দিচ্ছে। বিষয়টি নিয়ে উপজেলার সাধারণ ভোটারদের মধ্যে ভয় কাজ করছে।

আমার প্রতিপক্ষের এমন বক্তব্যে ভোটাররা ভোট কেন্দ্রে আসতে নিরুৎসাহিত হচ্ছে।

তিনি বলেন, এ বিষয়ে আমি রির্টানিং কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানিয়েছি।

সংবাদ সম্মেলনে তিনি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!