শুক্রবার , ২৮ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বঙ্গবন্ধুর সমাধিতে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

প্রতিবেদক
the editors
জুন ২৮, ২০২৪ ১০:৫০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী ফিরোজ হাসান ও সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়নের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

পরে তারা বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন ও বঙ্গবন্ধুসহ তার পরিবারের শাহাদাতবরণকারী সদস্যদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ নাজমুল হক (রনি), নজরুল ইসলাম হাবলু, শেখ মিকাইল হোসেন, শেখ আশিকুর রহমান শিপলু, মীর আশরাফ আলী, খন্দকার আওরঙ্গজেব নয়ন, শেখ রিয়াজ মাহমুদ রানা, এসএম তুহিনুর রহমান, মো. আলাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নিয়াজ মাহমুদ বিমান, যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব ফরহাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান গাজী বিপ্লব, সাংগঠনিক সম্পাদক, শেখ জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক বি. এম. পারভেজ, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম (জীবন), শিক্ষা বিষয়ক সম্পাদক মো. শাহজাহান আলী সরদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবুল হাসান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আব্দুস সালেক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মওদুদুল ইসলাম খোকন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তৈয়েবুর রহমান লিটু, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক আরিফ জাহান রোহান, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির, মানবাধিকার বিষয়ক সম্পাদক শহিদুজ্জামান সাদ্দাম, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মো. ইয়াসির আরাফাত, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক খন্দকার আনিসুর রহমান (তাজু), যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. রুহুল ইসলাম লাভলু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক খন্দকার আবির হাসান কিরণ, উপ-দপ্তর সম্পাদক কাজী আরিফুর রহমান (খোকা), উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. শফিকুল ইসলাম, উপ-আইন বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মো. আব্দুল হাকীম সরদার, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আব্দুর রহমান, শেখ মামুনার রশিদ, শেখ আজিম হাসান প্রমুখ।

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!