বুধবার , ১৭ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

প্রতিবেদক
the editors
মে ১৭, ২০২৩ ৭:০৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবার/প্রতিষ্ঠানের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও গৃহ নির্মাণের অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ মে) বেলা ১২টায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এসব ঢেউটিন ও চেক বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী মো. ইয়াকুব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, শিবপুর ইউপি চেয়ারম্যান এস এম আবুল কালাম, ঘোনা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাদের, বৈকারী ইউপি চেয়ারম্যান আবু মো. মোস্তফা কামাল, ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, ঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুবক্কার সিদ্দীক প্রমূখ।

এসময় জানানো হয়, সাতক্ষীরা সদর উপজেলার ১৩৩টি পরিবার ও ৩টি প্রতিষ্ঠানের মাঝে ১৩৬ বান ঢেউটিন এবং বান প্রতি ৩ হাজার টাকা করে সর্বমোট ৪ লক্ষ ৮ হাজার টাকার চেক বিতরণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!