বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ডেঙ্গু আক্রান্ত মেয়েকে ভর্তি করাতে গিয়ে গ্রেফতার বাবার জামিন

প্রতিবেদক
admin
জুলাই ২৭, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত সাত বছরের মেয়ে আদিবাকে ভর্তি করাতে গিয়ে গ্রেফতার বাবা হাবিবুর রহমানের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ জুলাই) তাকে আদালতে হাজির করে পুলিশ।

এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার উপ-পরিদর্শক মো. আব্দুল মান্নান। অন্যদিকে, আদালতের কাছে জামিন চান আসামিপক্ষের আইনজীবী। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম পাঁচ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

মামলার অভিযোগে বাদী ডা. বনি আমিন বলেন, বুধবার (২৬ জুলাই) ভোরে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ডেঙ্গু আক্রান্ত মেয়েকে নিয়ে প্রবেশ করেন হাবিবুর রহমান (৩৩)। তখন আমি, উপস্থিত নার্স ও স্টাফরা রোগীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বা শিশু হাসপাতালে নিয়ে যেতে বলি। কারণ আমাদের হাসপাতালে কোনো সিট খালি ছিল না। তাই রোগীকে রেফার করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনার বিষয়টিও উনাকে অবহিত করি।

পরবর্তীতে এতে তিনি উত্তেজিত হয়ে আমাকে প্রহর করা শুরু করেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেন। উনার সঙ্গে উনার স্ত্রীও আমাদের মারতে উদ্যত হলে ওয়ার্ড বয় জুয়েল এগিয়ে এলে তাকেও মারধর শুরু করেন। এমতাবস্থায় আমি আত্মরক্ষার জন্য রুমের দরজা বন্ধ করে ফেললে তারা উত্তেজিত হয়ে উপস্থিত নার্স রোজিনাকে মারধর করেন। হাসপাতালের দরজা ও জানালায় লাথি মারতে থাকেন। একপর্যায়ে উনি ভিডিও করা শুরু করেন ও ফেসবুক লাইভে গিয়ে অকথ্য ভাষায় গালাগালি করেন। পরে পুলিশ ও আনসার এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। তাদের হামলায় আমার বাম হাতের ছোট আঙুল ভেঙে যায়। আমার নিচের ঠোঁট ফুলে যায়। ওয়ার্ড বয় জুয়েল ও নার্স রোজিনা আঘাতপ্রাপ্ত হন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!