বুধবার , ১৫ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সবাইকে বিশ্বাস করে কষ্ট পান শ্রাবন্তী

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৫, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ক্যারিয়ারে একাধিক বিয়ে, বিচ্ছেদের মধ্যে দিয়ে যেতে হয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ফলে ভালো-মন্দ দুইয়ের অভিজ্ঞতাই রয়েছে এই অভিনেত্রীর জীবনে।

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। অনেকেই বলেন, খুব সহজেই কাউকে বিশ্বাস করে ফেলেন তিনি। যার কারণে অনেক সময়েই ঠকতে হয় নায়িকাকে।

বর্তমানে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী। এই ছবির পরিচালকও মনে করেন, শ্রাবন্তী আসলেই খুব সহজ সরল প্রকৃতির।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শুভ্রজিৎ মিত্র বলেন, শ্রাবন্তীকে বেশ ইমোশনাল মনে হয়েছে। তবে তিনি মোটেও বোকা নয়, ভীষণই স্মার্ট।

তবে লোকে যে বলে শ্রাবন্তী সহজেই মানুষকে বিশ্বাস করে ফেলেন, সে কথার সঙ্গে সহমত তিনি। এই পরিচালকের কথায়, ‘হ্যাঁ, শ্রাবন্তী সহজেই সবাইকে বিশ্বাস করে ফেলেন। আমিও তাই। আর সে কারণেই হয়তো খুব কষ্টও পায়।’

এ মুহূর্তে ‘দেবী চৌধুরানি’র জন্য ভীষণই কঠোর পরিশ্রম করছেন শ্রাবন্তী। তিনি ঘোড়ায় চড়া শিখেছেন। লাঠি খেলা, তলোয়ার চালানো— সবই শিখেছেন। সময় বের করে ছেলে ও হবু পুত্রবধূকে নিয়ে থাইল্যান্ডেও ঘুরে এসেছেন।

প্রসঙ্গত, মাত্র ১৬-১৭ বছর বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। এরপর ২০১৬ সালে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেন তিনি। সেই বিয়েও ভেঙে যায়। ২০১৯-এ ফের বিয়ে করেন রোশন সিংকে। সেই বিয়েও টেকেনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!