শুক্রবার , ৭ এপ্রিল ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

এমপি রবির পক্ষে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ

প্রতিবেদক
the editors
এপ্রিল ৭, ২০২৩ ৮:০২ অপরাহ্ণ

রিজাউল করিম: সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী, কুশখালী ও বাঁশদহা ইউনিয়নের ৪টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষে ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) বৈকারী ইউনিয়নের কালিয়ানী ছয়ঘরিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, বাঁশদহা ইউনিয়নের হাওয়ালখালী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, কুশখালী ইউনিয়নের শিকড়ী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা ও মধ্যগ্রাম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, সহ-সভাপতি ও বৈকারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহাসীন কবির পিন্টু, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তায়জুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!