বুধবার , ১৭ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘কিং’ সিনেমায় শাহরুখ-অভিষেক: একজন নায়ক, একজন ভিলেন

প্রতিবেদক
the editors
জুলাই ১৭, ২০২৪ ২:৪৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউড নায়ক শাহরুখ খান। রোমান্টিক সিনেমার কিং বলা হয় তাকে। তার সঙ্গে অভিনয় করে ধন্য হন শিল্পীরা। অভিষেক বচ্চনও ‘কাভি আলভিদা না ক্যাহনা’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সে নিয়ে তিনিও উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিভিন্ন সময়।

আবারও দুজন একসঙ্গে সিনমো করতে যাচ্ছেন। তবে এবার শাহরুখের প্রতিপক্ষ ভিলেন হয়ে হাজির হবেন অভিষেক। এতে ডন চরিত্রে দেখা যাবে শাহরুখকে ছবিটিতে দেখা যাবে শাহরুখ কন্যা সুহানা খানকেও। সুজয় ঘোষের নতুন ছবিটির নাম ‌‌‘কিং’। এরই মধ্যে সিনেমাটি বেশ আলোচনায় রয়েছে।

সম্প্রতি শাহরুখ তার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, সিনেম্যাটোগ্রাফার সন্তোষ শিবনের কান পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। আর সেই ভিডিওতেই নায়কের পাশের টেবিলে দেখা গেছে ‘কিং’ খানের চিত্রনাট্য!

সেখান থেকেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। নেটিজেনরা মনে করছেন- পাঠান, জওয়ান ছবির পর ফের ব্লকবাস্টার দিতে তৈরি শাহরুখ।

ভারতীয় গণমাধ্যমের দাবি, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করতে চলেছেন বলিউড বাদশা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!