সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ঘরে স্ত্রীর লাশ, স্বামী পলাতক

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলায় ভাড়া বাসা থেকে আনিকা (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে গাঢাকা দিয়েছেন তার স্বামী তুফান শেখ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার পৌর শহরের মাদ্রাসা রোড এলাকার একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে মোংলা থানা পুলিশ।

নিহত আনিকা খুলনার দৌলতপুর দারোগার পুকুরপাড়ের পাবলা এলাকার আনিসুর রহমানের মেয়ে ও একই এলাকার কামাল শেখের ছেলে তুফান শেখ (৩০) এর স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘ ৮মাস যাবৎ তারা ওই বাড়িতে ভাড়া থাকতন। আজ সকালে ওই নারীর মামাকে তুফান ফোনে বলে আপনার ভাগ্নী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। পরে তার মামা এসে দেখেন ঘরের দরজা বাইরে থেকে শিকল দিয়ে আটকানো। শিকল খুলে তার ভাগ্নীর মরদেহ খাটের উপর সোয়ানো দেকে প্রতিবেশীদের ডাক দেন। তখন তারা পুলিশকে খবর দেন। ।

নিহত আনিকার মা বলেন, আমার মেয়ে তার নানা বাড়িতে থাকা অবস্থায় তুফান পরিচয় গোপন রেখে তাকে ঢাকায় নিয়ে বিয়ে করে। জামাই কোন কাজ করতো না। এ নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া ফ্যাসাদ চলতো। কয়েকদিন আগেও আমার মেয়েকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। তাদের সংসারে ৫ বছরের তাসনিম নামে একটি কন্যা সন্তান রয়েছে। জামাই আমাকে প্রায়ই বলতো রাগ হয়ে গেলে যে কোন সময় আপনার মেয়েকে মেরে ফেলবো। আমার মেয়েকে গলা টিপে জামাই মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।

এবিষয় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। তাকে ধরার জন্য পুলিশের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!