মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত, স্বামী আহত

প্রতিবেদক
the editors
এপ্রিল ১১, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ

মাসুদ পারভেজ: সাতক্ষীরা কালিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রেহেনা পারভীন (২২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘট্নায় আহত হয়েছেন তার স্বামী স্বামী শেখ নয়ন (৩০)।

মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কের কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত নয়ন জেলার শ্যামনগর উপজেলার আবাদ চন্ডিপুর গ্রামেরর শেখ শাহিনের ছেলে ও নিহত রেহেনা নয়নের স্ত্রী।

পারিবারিক সূত্র জানায়, তারা সকালে পাসপোর্ট করার জন্য সাতক্ষীরায় যায়। পাসপোর্ট অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা বালিভর্তি একটি ট্রাক (যশোর-ট- ১১-৩৩১৮) এর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে সিটকে পড়ে ঘটনাস্থলেই রেহেনা পারভীনের মৃত্যু হয়। এছাড়া শাহীন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থল থেকে আহত শাহীনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রুপা রানী জানান, শাহিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন রহমান বলেন, ঘাতক ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!