বুধবার , ৮ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মনোনয়ন ফিরে পেতে তামিম আহমেদ সোহাগের আপিল

প্রতিবেদক
the editors
মে ৮, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: মনোনয়ন ফিরে পেতে সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে আপিল করলেন সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড. তামিম আহমেদ সোহাগ।

মঙ্গলবার (৭ মে) সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে আপিল আবেদন করেন তিনি। এর আগে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিন ঋণ খেলাপির দায়ে তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার।

সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাড. তামিম আহমেদ সোহাগ জানান, বেসিক ব্যাংক থেকে তার পিতা ১ লাখ ৪০ হাজার টাকা ঋণ গ্রহণ করেছিলেন। ঋণ নেওয়ার সময় অ্যাড. তামিম হোসেন সোহাগ তার পিতার গ্রান্টার হিসেবে স্বাক্ষর করেন। ওই ঋণের এক কিস্তি বাকী থাকায় ঋণ খেলাপির দায়ে নির্বাচন কমিশন তার মনোনয়ন অবৈধ ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে ব্যাংক ঋণ পরিশোধ করে প্রার্থীতা ফিরে পাওয়ার আবেদন করেছেন তিনি।

তিনি বলেন, ইনশাআল্লাহ আইনী জটিলতা কাটিয়ে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবো।

তামিম আহমেদ সোহাগ ইতোপূর্বে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। তিনি সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বর্তমানে সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!