মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন: দেবহাটার সখিপুর ইউনিয়নের বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী এবং দুস্থদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিলের (পিবিজি)-এর আওতায় বরাদ্দকৃত প্রায় ২ লাখ ৩০ হাজার টাকা ব্যয়ে এসব ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ করা হয়।

এসময় সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা জামায়াতের সদস্য ও উপজেলা জামায়াতের সাবেক আমীর মোস্তফা আসাদুজ্জামান মুকুল, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জিয়াউর রহমান জিয়া, জামায়াত নেতা সোলাইমান হোসেন, সাতক্ষীরা জেলা কাঁকড়া ব্যবসায়ী সমিতির সভাপতি গোপাল বিশ্বাস প্রমুখ।

ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা গোলাম রব্বানীর সঞ্চালনায় এসময় ইউপি সদস্য মোখলেছুর রহমান, নাজিম উদ্দিন সরদার, আবুল হোসেন, আবুল কালাম, সদস্যা রেহানা পারভীন, জুলেখা খাতুন ও সাজু পরভীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!