শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাবেক সভাপতি আনিছুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

প্রতিবেদক
star kids
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ১২:০৬ পূর্বাহ্ণ

ডেস্ক রি‌পোর্ট: সাতক্ষীরা জেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাবেক সভাপতি ডা. আনিছুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর ইটাগাছা সিএন্ডবি জামে মসজিদে এই দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সিএন্ডবি জামে মসজিদের খতিব মাওলানা মো. রফিকুল ইসলাম।

এরআগে প্রয়াত গ্রাম ডাক্তার আনিছুর রহমানের কর্মজীবন ও ইসলামের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মো: মঈনুদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি গ্রাম ডাক্তার মো. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার আব্দুল গফ্ফার, মরহুমের বড় ভাই মো: সামছুর রহমান, মরহুমের ছে‌লে মো: রবিউল ইসলাম মো: আমিনুর রহমান, মো: মনিরুজ্জামান জনি, মরহুম ডাক্তার আনিছুর রহমানের সহকারী সেবা চিকিৎসালয়ের বর্তমান পরিচালক গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক গ্রাম ডা. অনির্বান সরকারসহ বিভিন্ন অঞ্চল থেকে আগত গ্রাম ডাক্তার ও বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিবৃন্দ।

এরআগে মরহুম আনিছুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতিবছরের ন্যায় ২৬ ও ২৭ সেপ্টেম্বর দুই দিনব্যাপী ফ্রি চিসিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়।

প্রসঙ্গত, ডা. আনিছুর রহমান সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, দৈনিক পত্রদূত পত্রিকার চীফ রিপোর্টার এবং দি বাংলাদেশ নিউজ ও বাংলাদেশের খবরের সাতক্ষীরা প্রতিনিধি আব্দুস সামাদের শ্বশুর। তিনি ২০১২ সালের ২৭ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!