বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভোমরা বন্দরে পেঁয়াজের আড়তে টাস্কফোর্সের অভিযান, জরিমানা

প্রতিবেদক
the editors
অক্টোবর ১৭, ২০২৪ ৬:৩৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের চারটি পেঁয়াজের আড়তে অভিযান চালিয়েছে টাস্কফোর্স। এসময়  মূল ভাউচার ও মূল্য তালিকা না টানানোয় চার ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রনয় বিশ্বাসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিশেষ টাস্কফোর্সের সদস্যসচিব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নাজমুস সাকিব, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন, জেলা ক্যাবের সেক্রেটারি পারভীন আক্তার, সদস্য মোফাজ্জেল হোসেন বাবু ও ছাত্র প্রতিনিধি আরাফাত হোসাইন প্রমুখ।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রনয় বিশ্বাস বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে ভোমরা স্থল বন্দরের পেঁয়াজের আড়তে অভিযান চালানো হয়। এসময় ভাউচার ও মূল্য তালিকা না থাকায় ভাই ভাই ইন্টারন্যাশনাল মিজানুর রহমানকে ৫০ হাজার টাকা, মেসার্স এস আর ইন্টারন্যাশনাল শাহিনুর রহমানকে ২০ হাজার টাকা, শুভ ট্রেডার্সের চন্দ্রদীপ সরকার ১০ হাজার টাকা ও শিল্পা এন্টারপ্রাইজের ধ্রুব দাসকে ১০ হাজার জরিমানা করা হয়।
একই সাথে তিনি ব্যবসায়ীদের মূল ভাউচার সংরক্ষণ, ক্রয় মূল্য তালিকা প্রদর্শন ও যৌক্তিক মূল্যে পণ্য বিক্রির নির্দেশনা দেন।
Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!