বুধবার , ১১ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

খুলনা-৬ আসনে আ’লীগের মনোনয়ন চান যুবলীগ নেতা শফিকুল ইসলাম

প্রতিবেদক
the editors
অক্টোবর ১১, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামী লীগের মননোয়ন চাইলেন কয়রা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম।

বুধবার (১১ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের কার্যলয়ে তৃণমূল নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি দলের মনোনয়ন চেয়ে কেন্দ্রের দৃষ্টি আকর্ষণ করেন।

মতবিনিময়কালে এস এম শফিকুল ইসলাম বলেন, সুন্দরবন সংলগ্ন উপকূলীয় পাইকগাছা-কয়রায় অনেক সম্ভাবনা থাকা সত্ত্বেও নির্বাচনী এ এলাকা এখনো অবহেলিত রয়েছে। সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্য প্রযুক্তি নির্ভর আত্মকর্মসংস্থান সৃষ্টিসহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই।

এসময় তিনি আরও বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। খুলনা-৬ আসনে নেত্রী যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতীক দেবেন আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো।

সভায় কয়রা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার মাহবুবর রহমান, ননী গোপাল, আসাদুজ্জামান বুলবুল, ইউপি সদস্য মাছুম বিল্লাহ, রেজাউল করিমসহ আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!