রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রা ম্যানগ্রোভ ফ্যামিলি অব খুলনা ইউনিভার্সিটির কমিটি গঠন

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৭:২৩ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কয়রার শিক্ষার্থীদের সংগঠন কয়রা ম্যানগ্রোভ ফ্যামিলি অব খুলনা ইউনিভার্সিটির ২০২৪-২৫ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার বিকালে খুবির সম্মেলন কক্ষে মোঃ আরিফুজ্জামান উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. এসএম মাহবুবুর রহমানসহ সকল সদস্যের উপস্থিতিতে গঠিত নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ডিসিপ্লি­নের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেবুব হাসান মিথুনকে সভাপতি এবং ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ আজিজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাইফুল্লাহ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক সাদিয়া সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক শামস উল আরেফিন, অর্থ সম্পাদক হাবিবুল্লাহ বেলালী, দপ্তর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ ইমাম হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম, কার্য-নির্বাহী সদস্য যথাক্রমে আরিফুজ্জামান উজ্জ্বল, মোঃ ফারুক হোসেন, মোঃ হোসেন আলী, বিজলী মুন্ডা ও আবু ওয়াকিদ সাবির।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!