সোমবার , ৬ মে ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

টি-টোয়েন্টি বিশ্বকাপে জঙ্গি হামলার হুমকি

প্রতিবেদক
the editors
মে ৬, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক | আগামী ১ জুন শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরের আয়োজক যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ।

কিন্তু এর আগেই আয়োজকদের কপালে চিন্তার ভাজ। পাকিস্তানের উত্তর অঞ্চল থেকে জঙ্গি হামলার বার্তা দেওয়া হয়েছে আসরটিকে ঘিরে। তবে হুমকির আশঙ্কা দূর করার জন্য ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে কাজ করে যাচ্ছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ(সিডব্লিউআই)।
ত্রিনিদাদের প্রধানমন্ত্রী কিথ রোলি বলেন, বিশ্বকাপে হামলার হুমকি মোকাবেলায় ক্যারিকম (ক্যারিবীয় দেশগুলোর আন্তসরকারি জোট) ও নিরাপত্তা সংস্থা কাজ করেছে। এছাড়া আইসিসি ইভেন্টে সম্ভাব্য হামলার ব্যাপারে পর্যবেক্ষণ করছে বার্বাডোজের আঞ্চলিক সংস্থা।

এক যৌথ বিবৃতিতে আইসিসি ও ওয়েস্ট ইন্ডিজ জানায়, ‘আমরা আয়োজক দেশ ও শহর কর্তৃপক্ষের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছি এবং টুর্নামেন্টে যেকোনো ঝুঁকি কমানোর জন্য উপযুক্ত পরিকল্পনা নিশ্চিত করতে নিয়মিতভাবে বৈশ্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও মূল্যায়ন করে থাকি। আমরা সব অংশীদারকে নিশ্চিত করতে চাই যে টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করা আমাদের প্রধান অগ্রাধিকার। এ নিয়ে বিশদ ও শক্তিশালী নিরাপত্তা পরিকল্পনা আছে। ’

ত্রিনিদাদের সংবাদমাধ্যম ডেইলি এক্সপ্রেস জানায়, প্রো ইসলামিক স্টেটের (দায়েশ) মিডিয়া গ্রুপ ‘নাশির-ই-পাকিস্তান’ এর মাধ্যমে বিশ্বকাপে সম্ভাব্য হামলার তথ্য পেয়েছেন গোয়েন্দারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!