বুধবার , ১৪ জুন ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মুক্তির আগেই রেকর্ড গড়ল ‘আদিপুরুষ’, ২০০০ টাকায় বিক্রি টিকিট

প্রতিবেদক
admin
জুন ১৪, ২০২৩ ১:১৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: আর মাত্র দুই দিন বাকি। আগামী ১৬ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে পরিচালক ওম রাউতের সিনেমা ‘আদিপুরুষ’। প্রভাস, কৃতি শ্যানন অভিনীত এই সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সে কারণেই মুম্বাই-দিল্লির মতো শহরে দুই হাজার টাকায় বিক্রি হয়েছে এই সিনেমার টিকিট।

ওম রাউতের এই বিগ বাজেট সিনেমা তৈরি হয়েছে রামায়ণের গল্পের উপর ভিত্তি করে। যেখানে রামচন্দ্রের ভূমিকায় থাকবেন প্রভাস, সীতা হয়েছে কৃতি, সানি সিংকে লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে। লঙ্কেশ রাবণ হিসেবে পর্দায় ধরা দেবেন সাইফ আলি খান এবং হনুমান চরিত্রে দেবদত্ত নাগে।

টাইমস নাও-এর রিপোর্ট অনুযায়ী প্রথম দিনের প্রথম শো-এর টিকিট দুই হাজার টাকায়ও বিক্রি হয়েছে। দিল্লির পিভিআর ভেগাস লাক্সে ২০০০ সব টিকিট বিক্রি হয়ে গেছে। পিভিআর সিলেক্ট সিটি ওয়াক গোল্ডের ১৮০০ টাকার টিকিটও শেষ। নয়ডায় পিভিআর গোল্ড লজিক্স সিটি সেন্টারে ১৬৫০ টাকায় টিকিট বিক্রি হচ্ছে এই ছবির।

মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড ড্রাইভের মেসন পিভিআর লিভিং রুমে এই ছবির টিকিট ২০০০ টাকায় বিক্রি হচ্ছে। কলকাতা ব্যাঙ্গালুরুর ছবিটাও খানিকটা একই। তবে সেই তুলনায় অনেকটাই কম দামে টিকিট কেনা যাচ্ছে চেন্নাই এবং হায়দ্রাবাদে।

বক্স অফিসের খবর, ‘আদিপুরুষ’ ছবির হিন্দি থ্রিডি ভার্সন ইতোমধ্যেই ২.৮০ কোটি টাকার টিকিট বিক্রি করে ফেলেছে। এর অর্থ প্রায় ৮০ হাজার টিকিট বিক্রি হয়েছে। ছবির হিন্দি টুডি ভার্সনের বিক্রি হওয়া টিকিট থেকে এখনও আয়ের পরিমাণ ১৮ লক্ষ টাকা। ছবির তেলুগু সংস্করণে বিক্রি হয়েছে ৬৪ লক্ষ টাকার টিকিট। অগ্রিম বুকিংয়ে মোটামুটি ৩.৬৫ কোটি আয়ের পরিমাণ দাঁড়িয়েছে।

এদিকে, ছবি মুক্তির আগেই ‘আদিপুরুষ’ নির্মাতাদের পক্ষ থেকে একটি বিশেষ ঘোষণা করা হয়। বিবৃতির মাধ্যমে তাঁরা জানান, ‘যেখানেই রামায়ণ পাঠ করা হয় সেখানেই ভগবান হনুমান উপস্থিত হন। এটা আমাদের বিশ্বাস। এই বিশ্বাসের প্রতি সম্মান রেখে, প্রত্যেক প্রেক্ষাগৃহ যেখানে প্রভাসের রাম-অভিনীত আদিপুরুষ দেখানো হবে, সর্বত্র একটি করে আসন সংরক্ষিত রাখা হবে রামভক্ত হনুমানের জন্য। বিক্রি করা হবে না সেই আসন।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!