বৃহস্পতিবার , ১ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভাঙলো আরিফিন শুভর সাড়ে নয় বছরের সংসার

প্রতিবেদক
the editors
আগস্ট ১, ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক | ভেঙে গেলো ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ও কলকাতার মেয়ে অর্পিতা সমাদ্দারের সাড়ে নয় বছরের সংসার। গেল ২০ জুলাই তাদের বৈবাহিক সম্পর্কে ছেদ পড়েছে।

বুধবার (৩১ জুলাই) রাতে এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছেন নায়ক নিজেই।
দেশের এমন পরিস্থিতে ব্যক্তিগত জীবনের এই খবর জানানোর জন্য দ্বিধা ও সংকোচ বোধ করেছেন উল্লেখ করে আরিফিন শুভ। বিবৃতির শুরুতে তিনি লেখেন, দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোন কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি, তারপরও মনে হল আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে।

বুধবার রাত ৯টা ২৫ মিনিটে সামাজিকমাধ্যমে করা ওই পোস্টে সম্পর্ক ছেদের খবর শুভ লেখেন, আমি অত্যন্ত দু:খের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর অর্পিতা আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসাবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুইজনের সম্মতিতে বাকী জীবন নিজেদের মত করে বাঁচব।

এরপরই কৃতজ্ঞতা ও ঋণ স্বীকার করেছেন প্রাক্তনের প্রতি লেখেন, অনেক চড়াই-উৎরাই এর পরও অর্পিতা আমার এবং আমার মায়ের জন্য যা করেছেন, সেটার জন্য তার প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী।

ব্যক্তিগত জীবনের এই কঠিন সময়ে ভক্তদের জন্য শুভ বলছেন, মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে। কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসা আমার সঙ্গে আছে, যেটা নিয়ে বাকী জীবনটা সুন্দর ও সুস্থভাবে বাঁচতে পারব।

দেশের সাম্প্রতিক কোটা আন্দোলনের ঘটনা নিয়েও কথা বলেছেন এই ঢালিউড নায়ক। বিবৃতির শেষ অংশে শুভ লেখেন, দেশের সাম্প্রতিক ঘটনায় শিক্ষার্থীসহ যারা প্রাণ হারিয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। সবার জীবনে শান্তি আসুক, দেশেও শান্তি ফিরে আসুক এই কামনায়।

পেশায় ফ্যাশন ডিজাইনার অর্পিতা। তার বাবার বাড়ি কলকাতায়। তবে কাজের সুবাদে ঢাকায় থাকতেন। এরপর পরিচয় ও প্রেম শুরু হয় আরিফিন শুভর সঙ্গে। ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন তারা। অর্পিতাকে সচরাচর পাবলিক অনুষ্ঠানে শুভর সঙ্গে দেখা যেত না।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!