রবিবার , ২৫ জুন ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বেবি বাম্প দেখা মিললো কিয়ারার, মা হওয়ার গুঞ্জন

প্রতিবেদক
admin
জুন ২৫, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: গত ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানি। সে হিসেবে তাদের বিয়ের এখনও ৫ মাসই পার হয়নি। এরই মধ্যে গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন কিয়ারা।

এই গুঞ্জনের সুত্রপাত একটি ছবিকে ঘিরে। যেখানে অভিনেত্রীর ‘বেবি বাম্প’ চোখে পড়েছে। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের দাবি, ‘অন্তঃসত্ত্বা কিয়ারা’।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, কিয়ারা-কার্তিকের পরবর্তী সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। এ সিনেমার মুক্তি উপলক্ষে ভারতের নানা জায়গায় ছুটছেন এই জুটি। তারই অংশ হিসেবে রাজস্থানে গিয়েছিলেন তারা। সেখানে একসঙ্গে হেঁটে যেতে দেখা যায় কিয়ারা-কার্তিককে। এসময় ক্যামেরা বন্দি হন তারা।

যেখানে দেখা যায়, কিয়ারার পরনে ব্রালেট, তার ওপরে রাজস্থানি হাতের কাজ করা ব্লেজার ও প্যান্ট। নাভির ঠিক নিচে হুক দিয়ে আটকানো ব্লেজার। তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। এটিকে বেবি বাম্প বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

যদিও কিয়ারা তার ‘অন্তঃসত্ত্বা’ হওয়া প্রসঙ্গে এখন পর্যন্ত কিছুই জানাননি। কিন্তু ছবিটি প্রকাশ্যে আসার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন জোরালো হচ্ছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!