শুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মৎস্যজীবী লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ৪:০৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সাতক্ষীরা সদর উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বাদ জুমআ সাতক্ষীরা আহছানিয়া মিশন মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত এই অনুষ্ঠানে সদর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক এস এম রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মীর আজহার আলী শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, সেলিম আলম, সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, সাবেক ব্যাংকার কাজী আব্দুল মহিদ, সাতক্ষীরা আহছানিয়া মিশনের সাবেক সেক্রেটারি শেখ আজিজুল হক, আওয়ামী মৎস্যজীবী লীগ সদর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মাহমুদুল ইসলাম নয়ন, সাংবাদিক আব্দুল আলীম, ইউপি সদস্য মুস্তাফিজুর রহমান ময়না প্রমুখ।

পরে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও দেশের উন্নয়ন অগ্রগতি এবং শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের মোয়াজ্জিন হাফেজ মাওলানা মো. ইব্রাহিম খলিল। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সদর উপজেলা শাখার সদস্য সচিব মো. সাব্বির হোসেন।

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!