সোমবার , ৬ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নৈরাজ্যের প্রতিবাদে সাতক্ষীরায় আ.লীগ ও ছাত্রলীগের অবস্থান কর্মসূচি

প্রতিবেদক
the editors
নভেম্বর ৬, ২০২৩ ৬:৪৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের প্রতিবাদে সাতক্ষীরায় অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের উদ্যোগে সোমবার সকাল ১০টা থেকে শহরের খুলনারোড মোড়ে অবস্থান নেন তারা।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতী, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সমীর বসু, সাধারণ সম্পাদক সুমন হোসেন, শ্রমিকলীগ নেতা আব্দুল্লাহ সরদার, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শেখ শাহিনুল ইসলাম, আ.লীগ নেতা আব্দুস সালাম, ছাত্রলীগের নূর ইসলাম, সোহেল, হৃদয়, রনি, আশরাফুল প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করার লক্ষ্যে আন্দলনের নামে অবরোধের ডাক দিয়েছে। দেশের সাধারণ জনগণ তাদের অবরোধ প্রত্যাখান করেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার লক্ষ্যে বিএনপি-জামায়াত দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!