মঙ্গলবার , ১৪ মে ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ শুরু

প্রতিবেদক
the editors
মে ১৪, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় সাঁতার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) সাতক্ষীরা সরকারি কলেজের পুকুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দলের কোচ খন্দকার আরিফ হাসান প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাইদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী, সাজেক্রীস সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন সামস্, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রওশন আরা রুবি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোচ মো. মুফাচ্ছিনুল হক তপু, বিসিবি আম্পায়ার এস এম হাবিবুল হাসান, অ-১৯ জাতীয় দলের ক্রিকেটার আতিকুজ্জামান আশিক, বাসসের জেলা প্রতিনিধি মো. দিদারুল ইসলাম, ইকবাল জয়, আওয়ামী লীগ নেত্রী মোছা. মেহেরুন নেছা প্রমুখ।

সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন শেষে সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনুষ্ঠিত সাঁতার প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই প্রতিযোগিতায় দুই গ্রুপে ভাগ হয়ে (ছেলে ও মেয়ে) জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক প্রতিযোগী ফ্রি স্টাইল, চিং, বুক ও প্রজাপতি সাঁতারে অংশ নেয়।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!