শনিবার , ৩ জুন ২০২৩ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রশংসা কুড়িয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

প্রতিবেদক
the editors
জুন ৩, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২০২৩ উপলক্ষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থী ও অভিভাবকদের নানা সহযোগিতা করে প্রশংসা কুড়িয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের জয় বাংলা বাইক সার্ভিস, তথ্য সহায়তা, পরীক্ষার্থীর জিনিসপত্র সংরক্ষণ, অভিভাবকদের বসার ব্যবস্থা করা, নিরাপদ পানি পানের ব্যবস্থাসহ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে মাঠে ছাত্রলীগের কার্যক্রম ছিল চোখে পড়ার মতো।

শনিবার (৩ জুন) বগুড়া থেকে পরীক্ষা দিতে আসা মাহিম হাসান নামে এক পরীক্ষার্থী বলেন, ছাত্রলীগের ভাইয়ারা আমাকে কেন্দ্র পর্যন্ত পৌঁছে দেয় এবং আমার জিনিসপত্র সংরক্ষণ করে রাখেন। আমাকে কোনো ঝামেলায় পড়তে হয়নি। এছাড়াও নওশাবা নামে সিরাজগঞ্জের এক পরীক্ষার্থী বলেন, পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ভাইয়াদের সহায়তায় কেন্দ্রে পৌঁছাই। অভিভাবকেরা অনেকেই ছাত্রলীগের স্টলে এই প্রখর রোদে আশ্রয় নেন। এসময় তাদের পানির ব্যবস্থাও করেন। সকলেই প্রশংসা করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এমন কর্মকাণ্ডের।

ছাত্রলীগ কর্মী আলমগীর, ওমর ফারুক ডলফিন, ফারদিন, ফুয়াদ, খাদেমুল, সোহাগ, তুহিন, জাহিদ, মেহেদীসহ আরো অনেকে জানান, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে ভর্তি পরীক্ষা হচ্ছে তাই এটি আমাদের দায়িত্ব। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে ছিল, থাকবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!