সোমবার , ১০ জুন ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধানের দাবিতে সভা

প্রতিবেদক
the editors
জুন ১০, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা জনপ্রিয় করার লক্ষ্যে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি (পাস) কোর্সের মর্যাদা প্রদানে শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগ অবিলম্বে বাস্তবায়ন, জাতীয় মেধার অপচয় রোধে প্রশাসন ক্যাডারে বিএসসি ইঞ্জিনিয়ারিং সনদধারীদের প্রবেশ রোধ এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যাদি সমাধানের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন আইডিইবি সাতক্ষীরা জেলা নির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (১০ জুন) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আইডিইবি’র জেলা কমিটির সভাপতি মো. আব্দুর রশিদ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম এম এ জায়েদ বিন গফুর’র সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও শিক্ষামন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি আবেদুর রহমান ও কামরুল আকতার, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শিমুল, কাউন্সিলর অধ্যক্ষ মো: রফিকুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক অনিমেষ দেব নাথ, ইন্সট্যাক্টর আব্দুল আলিম, রবিউল ইসলাম, ফারুক আহমেদ এবং সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট এর বাকাছাপ এর নেতৃবৃন্দ ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!